কালীগঞ্জ পৌর মেয়রের জানাযা শেষে দাফন

357

ঝিনাইদহ সংবাদদাতা ॥ ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মকছেদ আলী বিশ্বাসের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১০টায় মরহুমের শিবনগর গ্রামের নিজস্ব ইটভাটায় এই জানাযা অনুষ্ঠিত হয়। নামাজের জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
এদিকে মেয়র মকছেদ আলীর মৃত্যুতে ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, মোবারকগঞ্জ চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক ইউছুপ আলী শিকদার, কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ ইউনুচ আলী, আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণি পেশার মানুষ মরহুমের নামাজের জানাযায় অংশ নেন।
শনিবার বিকেলে মসজিদে নামাজ পড়ার উদ্দেশ্যে যাওয়ার পথে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। এ সময় উপস্থিত লোকজন তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের করোনারী ইউনিটে ভর্তি করেন। সেখানে তার অবস্থার আরো অবনতি ঘটলে সন্ধ্যায় খুলনায় নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, ৬ ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে মেয়র মকছেদ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মান্নান, সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, বিএনপি নেতা ও সাবেক মেয়র আলহাজ্ব মাহবুবার রহমান, বিএনপি নেতা হামিদুল ইসলাম হামিদ, উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক গাজী আব্দুর রাজ্জাকসহ বিভিন্ন রাজনৈতিক দল, পৌরসভার সচিব, কাউন্সিলর ও কর্মচারীবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও সুধীবৃন্দ। প্রসঙ্গতঃ ২০১৬ সালের ২০ মার্চ তিনি ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র নির্বাচিত হন।